Aakhari Baazi (2019)
  • অভিনয়
  • কাহিনী
  • চরিত্র
  • মিউজিক
  • সিনেমেটোগ্রাফী
4.5

Aakhari Baazi (2019) সাউথ ইন্ডিয়ান মুভি রিভিউ

এন্টারটেইনিং কিছু দেখতে চাইলে এই মুভি দেখতে পারেন। গল্প বলার ঢং এ কিছুটা নতুনত্ব আছে। মূলত সাউথ ইন্ডিয়ান হিন্দি ডাব করা মুভি যারা দেখেন তাদের জন্য এটা একটা বেশ ভালো মানের মুভি। বলিউডের কাহিনীর আকালে যখন ভালো মানের কমেডির অভাব তখন এই ধরনের মুভিই আ্মাদের মত ফিল্মখোরদের ভরসা।

কিছুটা তাড়াহুড়া করে কাহিনী শেষ হয়েছে, কিন্তু সাউথের প্রায় সব মুভিতেই কাহিনী ট্রেনের মত দৌড়ায়।

Film Name : Aakhari Baazi
Cast: Nara Rohit, Aadhi, Sundeep Kishan, Chandini Chowdary, jenny Honey, Rajendra Prasad
Producer: Aditya Music India Pvt.Ltd
Director: Sriram Adittya, Sriram Eragamreddy
Music : Mani Sharma
Cinematography : Sameer Reddy

সাউথ ইন্ডিয়ান মুভির ভক্ত কে কে আছেন হাত তুলুন 🙂 আমি নিজেও সাউথ ইন্ডিয়ান ফিল্ম প্রচুর দেখি।

বলিউডে যখন কাহিনী সংকট আর আইটেম গানের অহরহ মহড়া, ঠিক তখনই সাউথের মুভিতে দেখা যায় কাহিনী নির্ভর এবং অসাধারন অভিনয়ের মিশেল।

Aakhari Baazi (2019) মুভিটা আসলেই ভালো লেগেছে। গান বাজনার কথা ভুলে যান। পাক্কা নিরানব্বই মিনিটের অসাধারন বিনোদন।

প্রথম দিকে যখন মুভি শুরু হয় মনে করেছিলাম আর দশটা সাধারন মুভির মতই ডায়লগ আর কমেডি হবে এই মুভিরও। মাত্র ১০ মিনিট দেখার পরই মনে হলো, নাহ কাহিনী বেশ প্যাঁচ লেগে যাচ্ছে। এরপর আর নড়তে পারিনি। কমেডির সাথে সাথে দেখলাম কাহিনীর বুনট এবং এক গাড়ী চুরির সাধারন গল্পের অসাধারন উপস্থাপন।

বড়লোকের ছেলের পার্টি করতে গিয়ে গাড়ি চুরি হয়ে যাওয়া এবং সেই পার্টিতে উপস্থিত তিনজন দূর্ভাগ্যবানের ফেঁসে যাওয়াই মূলত ছবির গল্প।

ছবিতে প্রধান চরিত্রে আছে একটি রোলস রয়েস গাড়ি যার মূল্য পাঁচকোটি টাকা। কোন নায়ক বা নায়িকা প্রধান গল্প নয়। গল্পের প্রয়োজনে উঠে এসেছে গাড়িটাকে ঘিরে সবার আবেগ এবং ভালোবাসার কথা।

ছবি ভালো হবার আরেকটা লক্ষন দেখেই চিনতে পারবেন, এত এত নামী দামী অভিনেতারা সবাই একসাথে 🙂

চলুন দেখে নেয়া যাক এক নজরে কে কে আছেন এই মুভিতে: Nara Rohit, Aadhi, Sundeep Kishan, Chandini Chowdary, jenny Honey, Rajendra Prasad। কাহিনী সংক্ষেপ বলে দিয়ে মজা নষ্ট করলাম না।

লেখালেখিটা পেশা নয় বরং নেশা হিসেবে নিয়েছি। যা কিছু ভালো লাগে তাই লিখে যাই অনবরত। আমাদের আশে পাশে এত এত রহস্যের জাল ছড়িয়ে আছে, সেসব দেখতে দেখতে এক মানব জীবন কখন কেটে যাবে টেরই পাবো না!

মতামত দিনঃ