Love Not for Sale – বাংলা নাটক রিভিউ


https://www.youtube.com/watch?v=j6U4knpfJ4s

Drama : Love Not For Sell.
Cast : Afran Nisho,Zakia Bari Momo.

এই দেশে নাটক আর সিনেমা বানাইতে ঘিলু লাগে না, লাগে খালি গাঁজা কিনার টাকা। তাও সিনেমা বানাতে কিছু ভাবনা চিন্তা মনে হয় করে, কিন্তু নাটক বানাইতে গিয়া খালি কয়েক পুরিয়া গাঁজা লাগে।

বড়লোকের পোলা যার মাসিক হাত খরচ এক লাখ টাকা কিন্তু ভুদাই পোলা তাও খরচ করতে পারে না। তার একটাই আফসোস তার কোন গার্লফ্রেন্ড নাই। এই পোলার বাপ আবার এত টাকার মালিক যে পোলায় টাকা কেন খরচ করে না তার কেন গার্লফ্রেন্ড নাই এইটা নিয়া ব্যাপুক চিন্তিত থাকে।

নাটকের কাহিনী অনেকটা এরকম ভাবেই আগায়। এই পোলা আবার পার্কে গিয়া এক দাল্লার কাছ থেকে গার্লফ্রেন্ড ভাড়া নেয়। নেকা নেকা গলায় বুঝি না দুধু খাই টাইপ ডায়লগ আর “আমি বুঝি নাই” বলে মমর কাছ থেকে ভাড়া এবং ডিল এর বৃত্তান্ত শোনা… ভাই কেমনে পারনে আপনেরা। কয়টা টাকা বাপের পকেট থেকে আনছেন বইলাই কি যা তা বা্নাইয়া ফেললেন?

নাটকের শেষে আবার বাংলা সিনেমার মত ইমোশনাল অত্যাচার, ফ্যামিলি, মা, টাকা নাই … তাই এই পেশায় আসা… ভাইরে এই নাটক লিখছে কেডা? গল্পকার এর নামও তো ইউটিউবে দেয়া নাই।

Love Not for Sale - বাংলা নাটক রিভিউ
  • অভিনয়
  • কাহিনী
  • চরিত্র
  • মিউজিক
2

গাঁজাখুরি এক নাটক

ইউটিউবে নাটকের নিচে যে সকল উচ্ছসিত কমেন্ট তা আফরান নিশোর ভক্তদেরই দেয়া। এইটা কমেডি নাটক, নাকি মাইয়াগো লগে ইতরামি করার নাটক তাও বুঝি নাই। নিশো এবং মম দুজনেই শক্তিমান অভিনেতা, কিন্তু এই সকল বেহুদা জিনিস বানানোর কোন মানে নাই।

লাখ টাকা দিয়া মাইয়া ভাড়া কইরা গার্লফ্রেন্ড বানায়, কিরাম কমেডিরে বাবা।

Sending
User Review
0 (0 votes)

মতামত দিনঃ