Kirrak Party (2018) সাউথ ইন্ডিয়ান মুভি রিভিউ
  • মিউজিক
  • সিনেমেটোগ্রাফী
  • অভিনয়
  • কাহিনী
  • চরিত্র
4.3

Kirrak Party (2018) মুভি রিভিউ

নামী কোন নায়ক নায়িকা নেই, কিন্তু জীবনের আর উচ্ছাসের গল্প বলে গেছে ছবির প্রতিটি মুহুর্ত। ছবির গান সুন্দর, তারুন্যের উচ্ছাস মনে রাখার মত।

জীবনের সবচেয়ে আনন্দ মুখর সময়ের সাথে তীব্র বেদনা, যৌবনের প্রতিটি বাঁকে কঠিন পথ পাড়ি দেয়ার সাথীরা এবং গড়ে ওঠা বন্ধুত্বের গল্প। এরকম মুভি আরো অনেক হয়েছে এবং হবে। হিন্দিতে করা সবথেকে ভালো ছবি বোধহয় “দিল চাহতা হ্যায়”।

এই ছবি কোন ভাবেই তার ধারে কাছে না গেলেও সব কিছুইতেই একটা নতুনত্বের স্বাদ পেলাম।

Kirrak Party 2018 । Nikhil , Samyuktha , Simran

মুভি দেখে ভালো না লাগলে রিভিউ লিখতে বসি না। অনেকদিন পর একটা মুভি দেখে আবার নিজের কলেজ আর স্কুল লাইফের শেষ দিকের কথা মনে পড়ে গেল।

ছবিতে যদিও ইঞ্জিনিয়ারিং কলেজ এর কয়েকজন উচ্ছল তরুনের জীবন এবং ভালোবাসার গল্প বলা হয়েছে, কিন্তু আমি জানি এই ছবির গল্প আমাদের অনেকেরই বিশ্ববিদ্যালয় এবং কলেজ লাইফের সাথে মিলে যাবে।

কোন ছবি যখন আমাদের মনের অপূর্ন ইচ্ছার কথা বলে দেয়, কিংবা আমাদের নিজেদের গল্পের সাথে মিলে যায় আমরা তা সহজেই ভালোবেসে ফেলি।

এই ছবির কাহিনী সংক্ষেপ আমি বলে দিচ্ছিনা, তবে এটুকু জেনে রাখুন মুভি দেখে সময় নষ্ট হবে না। কাহিনী যথেষ্ট সাবলীল এবং প্রাঞ্জল অভিনয়।

Kirrak Party (2018)

Film Name: Kirrak Party
Cast: Nikhil Siddharth, Samyuktha Hegde , Simran Pareenja
Producer: Aditya Music India Pvt. Ltd
Director: Sharan Koppisetty
Written: Chandoo Mondeti (dialogues)
Music Director: B. Ajaneesh Loknath
Cinematography: Advaitha Gurumurthy
Edited by : M.R. Varmaa

লেখালেখিটা পেশা নয় বরং নেশা হিসেবে নিয়েছি। যা কিছু ভালো লাগে তাই লিখে যাই অনবরত। আমাদের আশে পাশে এত এত রহস্যের জাল ছড়িয়ে আছে, সেসব দেখতে দেখতে এক মানব জীবন কখন কেটে যাবে টেরই পাবো না!

মতামত দিনঃ