জাপানী টয়
  • অভিনয়
  • কাহিনী
  • চরিত্র
  • গান
5

জাপানী টয় - ওয়েব সিরিজ রিভিউ

যদি প্রান খুলে কিছুক্ষন হাঁসতে চান তবে দেখে নিতে পারেন হইচই এর নতুন ওয়েব সিরিজ জাপানী টয় এর সিজন-১। আগেই বলে রাখছি, বাচ্চা-কাচ্চাদের জন্য এই সিরিয়াল নয়।

Sending
User Review
5 (1 vote)

এই ওয়েব সিরিজ দেখার সময় এবং পরে আমি অনেকদিন পর প্রান খুলে হোঃ হোঃ করে হেসেছি। কিন্তু রিভিউ লেখার সময় কেমন যেন একটু অস্বস্তি লাগছিল।

প্রথমত এই ধরনের খোলামেলা ভাষা এবং টপিকসের সিরিজ দেখে আমরা অভ্যস্ত নয়। দ্বিতীয়ত, বাঙ্গালীরা সব কিছুতেই একটু নাক সিটকানো ভাবে থাকতে পছন্দ করেন। জানিনা কে কিভাবে নেবেন, কিন্তু সময় কাটানোর জন্য এটা অসাধারন একটা হাসির গল্প।

একটাই সমস্যা এটা একটা প্রাপ্তবয়স্কদের ওয়েব সিরিজ। ভুল বুঝবেন না, এখানে পর্ণগ্রাফি নেই, কিন্তু যা আছে তা অনেকেরই সহ্য হবে না। ভাষার ব্যবহারের কোন ধরনের পরিমিতি বোধ এই সিরিজে পাবেন না। কাহিনী যথেষ্ট মশলাদার এবং কিছু কিছু দৃশ্য পরিবারের সাথে দেখা যথেষ্ট অস্বস্তিকর।

যদি দেখেন একা দেখবেন।


কাহিনী সংক্ষেপঃ কাহিনীর শুরু জয় ব্যানার্জীকে (রাজদীপ গুপ্তা) দিয়ে। উত্তর কলকাতার মধ্যবিত্ত পরিবারের সন্তান। চাকুরীর জন্য দিল্লীতে অবস্থান করছে। হোলির রাতে বন্ধুদের সাথে মদপ্য অবস্থায় বেশ্যালয়ে ভ্রমন, এরপর যথেষ্ট হাস্যকর পরিস্থিতিতে পুলিশের হাতে গ্রেপ্তার এবং চাকুরি থেকে বরখাস্ত হওয়া।

তার হবু বউয়ের ভুমিকায় আছে ইশা শাহা, সিরিজে কিঙ্কিনি নামে। চাকুরিচ্যুত হয়ে তার সাথে পরামর্শ করে নিজের ব্যবসা করার পরিকল্পনা করে রাজদীপ। এখান থেকেই মূল মজার ঘটনা গুলো ঘটতে থাকে।

জয়ের ব্যবসার আইডিয়া হচ্ছে কলকাতার প্রথম সেক্স টয়ের দোকান খোলা।


অনেকটা মুভির মত কাহিনী আগালেও কলকাতার বানিজ্যিক ছবি এবং প্যানপ্যনে টিভি সিরিয়াল থেকে সম্পূর্ন আলাদা রসে ভরা এই ওয়েব সিরিজ। ইউটিউবে দেখতে না পেলেও টরেন্ট থেকে ডাউনলোড করে নিতে পারেন।

সেক্স সবসময় একটা ট্যাবু বাঙ্গালী দর্শকের কাছে। এই ওয়েব সিরিজে সেটাই ভাঙ্গার চেষ্টা করা হয়েছে। যাদের সেন্স অব হিউমার নেই তারা এই নাটক না দেখাই ভালো, হার্টে সহ্য হবে না। এটা আর্ট এর ছবি না তাই আঁতেল শ্রেনীরও ভালো লাগবে না।

তবে যারা নতুন আইডিয়ায় মজা খুঁজে পান, তারা অসাধারন হিউমার খুঁজে পাবেন। আর ডায়লগুলো অনেক অনেক শক্তিশালী।

ক্যামেরার কাজে পুরানো কলকাতার প্রতি আপনার ভালোবাসা জন্মে যেতে পারে। মনে হবে এ যেন পুরান ঢাকারই বাংলাবাজার এলাকা। অসাধারন একটা কিছু নিয়ে আসার জন্য হইচই এর সবাই কে অনেক ধন্যবাদ। অপেক্ষায় থাকব পরের পার্টগুলোর জন্য।


Web-series: Japani Toy
Starring: Rajdeep Gupta, Ishaa Saha, Kamalika Banerjee
Director: Sourav Chakraborty

লেখালেখিটা পেশা নয় বরং নেশা হিসেবে নিয়েছি। যা কিছু ভালো লাগে তাই লিখে যাই অনবরত। আমাদের আশে পাশে এত এত রহস্যের জাল ছড়িয়ে আছে, সেসব দেখতে দেখতে এক মানব জীবন কখন কেটে যাবে টেরই পাবো না!

1 COMMENT

  1. […] জাপানী টয় যারা দেখেছেন তারা গল্প মোটামুটি ভাবে আন্দাজ করে নিতে পারছেন। যেহেতু এই ওয়েব সিরিজ এর মূল প্রতিপাদ্যা বিষয় হল যৌনতা নিয়ে বাঙ্গালীর হিপোক্রেসীর মুলে আঘাত করা, তাই গল্প সেই একই ধাঁচে এগিয়েছে। […]

মতামত দিনঃ